এইউবির সরকার ও রাজনীতি বিভাগ পরিদর্শন ও মতবিনিময় করলেন ডিইউজে’র সভাপতি

নিউজ ডেস্ক
ঢাকা: এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর সরকার ও রাজনীতি বিভাগে শুভেচ্ছা সফরে আসেন প্রখ্যাত সাংবাদিক, ঢাকা সাংবাদিক ইউনিয়ন সভাপতি আবু জাফর সূর্য। এসময় তার সফর সঙ্গী ছিলেন সংবাদ প্রতিদিন এর মফস্বল সম্পাদক সাইফুল ইসলাম শওকত।

পরে তিনি এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ, সরকার ও রাজনীতি বিভাগ পরিদর্শন এবং বিভাগীয় সভাপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন।

সকালে তিনি এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর উত্তরা ক্যাম্পাসে সরকার ও রাজনীতি বিভাগে পৌঁছালে প্রথমে তাকে ফুলেল শুভেচ্ছা ও স্বাগত জানান বিভাগীয় সভাপতি ড. শেখ আসিফ এস. মিজান।

এসময় তারা সৌহার্দ্যপূর্ণ পরিবেশে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ, সরকার ও রাজনীতি বিভাগের শিক্ষা ও গবেষণা এবং দেশে গণতান্ত্রিক পরিবেশ বিকাশে মিডিয়ার ভূমিকা নিয়ে পারস্পরিক মতবিনিময় করেন।

সাংবাদিক নেতা আবু জাফর সূর্য এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর সরকার ও রাজনীতি বিভাগের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। বিভাগীয় প্রধান ড. শেখ আসিফ এস. মিজানের ফুলেল শুভেচ্ছা ও আতিথেয়তার প্রশংসা করেন।

বিভাগীয় ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষাদান পদ্ধতি ও পরিবেশ দেখে তারা মুগ্ধ হন ও প্রশংসা করে বলেন স্বল্প খরচে মানসম্মত উচ্চ শিক্ষাদান করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ অনন্য ভূমিকা পালন করে চলছে। এ সময় প্রফেসর মোঃ জাকির হোসেন উপস্থিত ছিলেন।

বিভাগীয় সভাপতি ড. শেখ আসিফ এস. মিজানও সাংবাদিক নেতা আবু জাফরের প্রশংসা করেন সরকার ও রাজনীতি বিভাগ পরিদর্শন করায়।- প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email
Please follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *